Tuesday , September 27 2022
Home / Mobile / শাওমি নিয়ে এলো রেডমি ১০সি

শাওমি নিয়ে এলো রেডমি ১০সি

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি শাওমি আজ রেডমি সিরিজের নতুন স্মার্টফোন রেডমি ১০সি উন্মোচনের ঘোষণা দিয়েছে। এর মাধ্যমে ব্র্যান্ডটি দেশের আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে চায়।

রেডমি ১০সি হতে যাচ্ছে ‘মেক ইন বাংলাদেশ’ উদ্যোগের আওতায় রেডমি ১০ সিরিজের সবশেষ সংযোজন। নতুন রেডমি ১০সি ডিভাইসে রয়েছে একটি বড় মাপের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন চিপসেট এবং একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরসহ ডুয়াল-ক্যামেরা সেটআপ, যা এন্ট্রি-লেভেল স্মার্টফোনের পারফরম্যান্সকে পরের ধাপে নিয়ে যাবে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি বাংলাদেশের‘মেক ইন বাংলাদেশ’ উদ্যোগে স্থানীয়ভাবে তৈরি স্মার্টফোনের সর্বশেষ সংযোজন রেডমি ১০সি উন্মোচনের ঘোষণা দিতে পেরে আমরা খুব আনন্দিত। ডিভাইসটিতে দেওয়া হয়েছে ব্লকবাস্টার ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। আমার বিশ্বাস, এই দামের ভেতর রেডমি ১০সি সবচেয়ে জনপ্রিয় হ্যান্ডসেটে পরিণত হবে এবং শাওমি ফ্যানরা এটি খুব পছন্দ করবে।’

রেডমি ১০সি আসছে ৬.৭১ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লেতে, যাতে থাকছে ১৬৫০x৭২০ পিক্সেল এইচডি প্লাস রেজ্যুলেশন। ডিসপ্লের সুরক্ষায় কর্নিং গরিলা গ্লাস ৩ দেওয়া হয়েছে। রেডমি ১০সি ফোনটিতে দেওয়া হয়েছে ফ্ল্যাগশিপ লেভেলের ৬ ন্যানোমিটার প্রয়ুক্তির অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর।

রেডমি ১০সি ডিভাইসে দেওয়া হয়েছে শক্তিশালী ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা উচ্চ রেজ্যুলেশনের ৫০ মেগাপিক্সেলের, যা সহজে স্টেলার ছবি ধারণ করতে দেয়। শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি রেডমি ১০সি ফোনটিকে সারাদিন নিরবিচ্ছিন্ন পারফরম্যান্স নিশ্চিত করবে।

রেডমি ১০সি ফোনটি তিনটি স্টাইলিশ গ্রাফাইট গ্রে, ওশান ব্লু ও মিন্ট গ্রিন কালারে পাওয়া যাবে। ২২ এপ্রিল থেকে ফোনটি দেশের সব অথরাইজড শাওমি স্টোরে পাওয়া যাবে। স্মার্টফোনটির দাম ৪+৬৪জিবি ১২ হাজার ৯৯৯ টাকা এবং ৪+১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম ১৩ হাজার ৯৯৯ টাকা।

শাওমি নিয়ে এলো রেডমি ১০সি,রেডমি নোট ১০, Redmi Note 10 Price in Bangladesh, রেডমি ৯, রেডমি মোবাইল, রেডমি নোট 9, রেডমি 7,

রেডমি নোট ১০,
Redmi Note 10 Price in Bangladesh,
রেডমি ৯,
রেডমি নতুন ফোন,
রেডমি 7,
রেডমি মোবাইল,
রেডমি 10,
Redmi Note 11,

Check Also

সার্টিফিকেট সংশোধন করার নিয়ম | Certificate Name Chang | Online certificate correction

সার্টিফিকেট সংশোধন করার নিয়ম : আপনার বোর্ড পরীক্ষার এডমিট কার্ড, রেজিস্ট্রেশন, মার্কশীট, কিংবা সার্টিফিকেটে নিজের ভুল …

Leave a Reply

Your email address will not be published.